নাঙ্গলকোটে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আবু বকর ছিদ্দিককে নাগরিক সংবর্ধনা

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে নাঙ্গলকোট উপজেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন মাধবপুর ছালেহীয়া দারুচ্ছুন্নাত প্রস্তাবিত আলিম মাদরাসা অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দিক। এ উপলক্ষে বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা শাখার উদ্যেগে শনিবার নাঙ্গলকোট সরকারি কলেজ মিলনায়তনে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাওলানা আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও মাধবপুর ছালেহীয়া দারুচ্ছুন্নাত প্রস্তাবিত আলিম মাদরাসা অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দিক।

অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে অতিথি বৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে জুলফিকার শিল্পী গোষ্ঠী কেন্দ্রীয় সহ পরিচালক মাওলানা ইমাম হোসাইনের সঞ্চালনায় সংবর্ধনা বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামান’স ক্লিনিক ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বশিরুজ্জামান খান, নাঙ্গলকোট আফসারুল উলুম কামিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা আব্দুল হান্নান, নাঙ্গলকোট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক মাস্টার আব্দুর রাজ্জাক, ঢালুয়া রহমতিয়া সিনিয়র মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা আবুল খায়ের, জমিয়ত হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা সিনিয়র সহ-সভাপতি মাওলানা বাহা উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহ, ছাত্র হিযবুল্লাহর পক্ষ থেকে অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দিককে ফুলেল শুভেচ্ছা ও মেয়র আব্দুল মালেকসহ অতিথিবৃন্দর পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!